বিস্তারিত

শিরোনাম
:
কাঁকনহাট পৌরসভার উদ্যোগে বিশ্ব নারী দিবস-২০১৫ পলন করা হয়েছে।
বিস্তারিত
:
০৮ মার্চ ২০১৫ ইং বিশ্ব নারী দিবস উপলক্ষে কাঁকনহাট পৌরসভার উদ্যোগে UGIIP-II এর সহযোগিতায় এক বর্নাঢ্য রালীর আয়োজন করা হয়। সম্মিলিত ব্লীর পূর্বে কাঁকনহাট পৌরসভার প্রতিটি ওয়ার্ড থেকে কাউন্সিলরের নেতৃত্বে একটি করে রালী পৌরসভা চত্ত্বরে আসে। ০৯ টি ওয়র্ডের ০৯ টি রালী এক সাথে মিলিত হয়ে কাঁকনহাট পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ আব্দুল মজিদ এর নেতৃত্বে পৌরসভার সকল কর্মকর্তা/কর্মচারীর অংশগ্রহনে রালী টি পৌরসভা চত্ত্বর হতে আরাম্ভ হয়। রালীটি কাঁকনহাট পৌরসভার সামনে রেল লাইনের পাশ দিয়ে কাঁকনহাট বাজারের মধ্য দিয়ে রেল ইস্টেশনের পাশ হয়ে কাঁকনহাট হাইস্কুলের সামনে দিয়ে রুপালী ব্যাংক ও জনতা ব্যাংক এর সামনে হয়ে ০২ কিঃ মিঃ প্রদক্ষিন শেষে পৌরসভা চত্ত্বরে এসে রালীটি সমাপ্ত হয়।
   রালী শেষে পৌরসভা চত্ত্বরে মেয়র মহোদয়ের সভাপত্ত্বিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় অংশগ্রহন করেন পৌরসভার মাননীয় মেয়র আলহাজ্ব মোঃ আব্দুল মজিদ, জেন্ডার কমিটির সভাপতি জনাব হোসনেয়ার আক্তার ও অন্যান্য সকল ওয়ার্ড কাউন্সিলরগন, ডঃপ্রকৌশলী জনাব মোঃ নোমান পারভেজ, পৌরসভার সচিব জনাব মোঃ রবিউল ইসলাম,উপ-সহকারী প্রকৌশলী জনাব বাবুল হোসেন, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের ব্যাবস্থাপক,কমিউনিটি মবিলাইজেশন ফ্যাসিটিটেটর জনাব মোঃ আশরাফুল ইসলাম, ফাইন্যান্স ফ্যাসিলিটেটর জনাব সাধাংসু কুমার, আরবান প্লানিং ফ্যাসিলিটেটর জনাব আফরোজা বেগম, মিউনিসিপ্যাল ইঞ্জিনিয়ার জনাব গোবিন্দ কর্মকার
    উক্ত সভায় বক্তরা বলেন নারী নির্যাতন ও নারীর অধিকার আদায়ের জন্য সম্মিলিত ভাবে আন্দোলন গড়ে তোলা প্রয়োজন। নারীর অধিকার আদায়ের জন্য নারীদেরই অগ্রহী ভুমিকা পালন করতে হবে। নারীরা যেন চার দেওয়ালের ভিতর বন্দী থেকে সামাজিক ও অর্থনৈতিক উন্নয়নে গুরুত্বপূর্ন ভুমিকা রাখতে পারে সে ধরনের পরিবেশ গড়ে তোলার লক্ষে  সকলের এক যোগে কাজ করার আহবান জানান।







চিত্র
:
 

Designed & Developed by MCC Ltd.
 
© 2020 কাঁকনহাট পৌরসভা